31 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » কাঁঠাল খাওয়ায় শিশুর শরীর ঝলসে দিলো সৎ মা!

কাঁঠাল খাওয়ায় শিশুর শরীর ঝলসে দিলো সৎ মা!

কাঁঠাল খাওয়ায় শিশুর শরীর জ্বলসে দিলো সৎ মা!

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারায় কাঁঠাল খাওয়ায় মোছাম্মাৎ মিজবাহ আকতার নামের ৮ বছরের এক শিশুর শরীর ঝলসে দিলো সৎ মা। না জানিয়ে কাঁঠাল খাওয়ায় এই শিশুর শরীরে গরম চামচের ছ্যাঁকা দেওয়া হয়। এর মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটিকে নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়েছে।

শিশু নির্যাতনের অভিযোগে উপজেলার বটতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার একটি ভাড়া বাসা থেকে অভিযুক্ত সৎ মাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সৎ মায়ের নাম নাহিদ সুলতানা অনিকা (২১)। অনিকা পটিয়া উপজেলার ভাটিখাইন ১নং ওয়ার্ডের মোহাম্মদ ফারুকের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী ভাড়াটিয়ার কাঁঠাল খাওয়ার কারণে শিশুকন্যার শরীরের বিভিন্ন অংশে গরম চামচের ছ্যাঁকা দেন সৎ মা অনিকা। এতে তার শরীরের অনেকখানি পুড়ে গিয়েছে।

স্থানীয়রা জানান, শিশুকন্যার মায়ের মৃত্যু হলে আবারও বিয়ে করেন তার বাবা মোহাম্মদ ফারুক। বিয়ের পর থেকে শিশুটিকে সহ্য করতে পারেন না নতুন মা। প্রথমদিকে স্বামীর অবর্তমানে চলত বিভিন্ন ধরনের অত্যাচার। ধীরে ধীরে অত্যাচারের মাত্রা বাড়তে থাকে।

গত মঙ্গলবার রাতে পাশের ভাড়াটিয়ার বাসায় কাঁঠাল খাওয়ায় গরম চামচের ছ্যাঁকা দেয় শিশুটির শরীরে। পরে পুড়ে যাওয়া ক্ষতস্থানে জ্বালাপোড়া শুরু হলে শিশুটি কাঁদতে থাকে। বিকেলে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ তার সৎ মাকে আটক করে এবং শিশুটিকে চিকিৎসার ব্যবস্থা করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, শিশুটির ওপর নতুন অত্যাচার হয়েছে এমন নয়। প্রায়ই তাকে মারধর করা হত। এবারের অত্যাচার সীমা ছাড়িয়ে যায়। এ ঘটনায় থানায় শিশু নির্যাতন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এর মধ্যে মহিলাটিকে আটক করা হয়েছে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম/এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ