32 C
আবহাওয়া
৬:১১ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » হ্যাকার কর্তৃক দখলে নেয়া পেইজ, ফেসবুক কর্তৃপক্ষ বন্ধ করে না কেন?

হ্যাকার কর্তৃক দখলে নেয়া পেইজ, ফেসবুক কর্তৃপক্ষ বন্ধ করে না কেন?

ফেসবুক অ্যাকাউন্ট

ফেসবুক ব্যবহারকারীরা তাদের প্রয়োজনে সোশ্যাল মিডিয়া পেইজ খুলেন এবং নিয়মিত আপডেট করেন। ফেসবুক কর্তৃপক্ষ সব সময় ফেসবুকের ব্যবহারকারীর গতিবিধি, কার্যক্রমের ওপর নজরদারী করেন।এটা ভালকাজ এবং তাদের কর্তব্যও বটে।

কিন্ত তাদের লিখিতভাবে অভিযোগ দেবার পরও দীর্ঘসময় অতিবাহিত হলেও হ্যাকার কর্তৃক দখলে নেয়া ফেসবুক পেইজ(facebook page) উদ্ধার করে দিচ্ছেন না। কিংবা বন্ধও করে দিচ্ছেন না।

হ্যাকাররা এই সব পেইজে নানা রকম অশ্লীল ভিডিও, ছবি পোস্ট করে যাচ্ছে। ফলে যার নামে ফেসবুক পেইজ(facebook page) চলমান তার মানহানি হচ্ছে।

বিএনএনিউজ২৪ ডটকম সম্পাদক MIZANUR RAHMAN MAZUMDER  নামক ফেসবুক পেইজটি গত ফেব্রুয়ারি মাসে হ্যাকার দখলে নেয়। দ্রুত এটির ব্যাপারে ফেসবুক কর্তৃপক্ষকে রিপোর্ট করা হয়। সে সাথে  গুলশান থানায় জিডি ও মামলা দায়ের করা হয়েছে। সব বিষয় ফেসবুককে লিখিতভাবে মেইলে জানানো হলেও তারা কোন পদক্ষেপ নিচ্ছে না।

এদিকে হ্যাকার ফেসবুক পেইজটিতে প্রতিদিন তাদের প্রমোশনাল ভিডিওসহ নানা রকম অশ্লীল ভিডিও পোস্ট করেই যাচ্ছে। এতে বিএনএনিউজ২৪ ডটকম সম্পাদক এর মানহানি হচ্ছে বলে মনে করেন তার ভক্ত,পাঠক এবং শুভাকাঙ্খীরা।

এ ব্যাপারে ফেসবুক এর বাংলাদেশ প্রতিনিধি বা কর্তৃপক্ষের সুদৃষ্ঠি কামনা করছি এবং দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে আশা করছি।

সৈয়দ গোলাম নবী, হেড অব নিউজ, বিএনএনিউজ২৪ ডটকম/  এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ