34 C
আবহাওয়া
১১:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আফতাবনগরে মাচা ভেঙ্গে প্রাণ গেল দুই নির্মাণ শ্রমিকের

আফতাবনগরে মাচা ভেঙ্গে প্রাণ গেল দুই নির্মাণ শ্রমিকের

আফতাবনগরে মাচা ভেঙ্গে প্রাণ গেল দুই নির্মাণ শ্রমিকের

বিএনএ, ঢাকা: রাজধানীর বাড্ডার আফতাবনগর এলাকায় বহুতল নির্মাণাধীন ভবনের পাঁচ তলায় প্লাস্টারের কাজ করার সময় মাচা ভেঙে দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রবিউল ইসলাম (৩০) ও মোহাম্মদ সুমন (২৯)। আহত কামাল ও সাঈদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের হাসপাতালে নিয়ে আসা তৌফিকুল ইসলাম জানান, আফতাবনগর জি ব্লকের ৮নং রোডের ৬নং বাসার পাঁচতলায় বাইরের সাইটে মাচা বেঁধে প্লাস্টারের কাজ চলছিল। এসময় হঠাৎ মাচা ভেঙে সবাই নিচে পড়ে যান। পরে চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অন্য দুজন একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত রবিউল ও সুমনের গ্রামের বাড়ি কুঁড়িগ্রাম সদর উপজেলার কড়াইকাটায়। রবিউলের বাবার নাম মংলা শেখ ও সুমনের বাবার নাম আনোয়ার হোসেন। দুজনেই নির্মাণাধীন ভবনে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/বিএম/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ