ফুলগাজীতে বন্যার্তদের ত্রাণ দিলেন মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনীঃ ফেনীর ফুলগাজী উপজেলায় ৫ শতাধিক বন‍্যার্ত মানুষের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সির( বিএনএ) সম্পাদক, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার। বুধবার (২২ জুন) আলহাজ্ব সুলতান আহমদ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ত্রাণ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন তিনি।

আরো পড়ুন

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার, ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ফেনী জেলা সভাপতি মো. শহীদ উল্লাহ ভূঁইয়া, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ফুলগাজীতে বন্যার্তদের ত্রাণ দিলেন মিজানুর রহমান মজুমদার

জানা গেছে, মিজানুর রহমান মজুমদার ব্যক্তিগত অর্থায়নে বন্যাদুর্গত ৪শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ১ শ’ লোকের মাঝে চিকিৎসা সামগ্রীর জন্য নগদ অর্থ বিতরণ করা হয়। পরে মিজানুর রহমান মজুমদার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেন বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি এবং কোন দুর্যোগকালীন সময়ে তার সহায়তা অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেন তিনি।

বিএনএ/নিজাম, এমএফ