25 C
আবহাওয়া
৯:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবি’তে ৩ দিনব্যাপী ইনডোর গেমস শুরু

নোবিপ্রবি’তে ৩ দিনব্যাপী ইনডোর গেমস শুরু


বিএনএ, নোবিপ্রবি (নোয়াখালী) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিভাগের STEMEd ক্লাবের আয়োজনে ৩ দিনব্যাপী ইনডোর গেমস শুরু হয়েছে। বুধবার(২২ জুন) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবনের তৃতীয় তলায় মুক্ত মঞ্চে ইনডোর গেমস শুরু হয়।

এই ইনডোর গেমসে শিক্ষা বিভাগের ৪টি ব্যাচের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে। এই ইনডোর গেমস নিয়ে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। গেমসের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে লুডু(দ্বৈত), ডার্ট নিক্ষেপ(দ্বৈত), কার্ড(দ্বৈত), পাঁচ গুটি, দাবা ও পিলো পাসিং(বালিশ খেলা)।

লুডু এবং দাবা খেলায় অংশগ্রহণকারী আল জকি হোসেন বলেন, ইতিপূর্বে আমাদের বিভাগে এমন গেমস আয়োজিত হয়নি। তাই এই প্রোগ্রাম নিয়ে ব্যাপক আগ্রহ অনুভব করছি। আমি নিজেই ৩ টি খেলায় অংশ নিচ্ছি। পারা না পারা বিষয় না, সিনিয়র জুনিয়র সবাই একসাথে খেলতে পারছি, এতে আমাদের মধ্যে বন্ডিংটা আরো মজবুত হবে বলে আমি মনে করি।

ডার্ট নিক্ষেপে নাম দেওয়া তাসনিম আক্তার বলেন, ডিপার্টমেন্টের ছোটো বড় সবাই একত্রিত হওয়ার একটি সুবর্ন সুযোগ পেলাম। প্রত্যেকটি ইভেন্টই অত্যন্ত প্রাণবন্ত এবং প্রতিযোগিতায় ভরপুর। অনেক ভালো লেগেছে এমন একটি আয়োজনে অংশগ্রহণ করতে পেরে।

উল্লেখ্য, STEM ED ক্লাব ২০১৯ সালের ২৪শে জুলাই আনুষ্ঠানিকভাবে নোবিপ্রবিতে যাত্রা শুরু করে। শিক্ষার প্রচার ও প্রসার নিয়ে এই ক্লাবটি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

বিএনএনিউজ/শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ