29 C
আবহাওয়া
৯:৪০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে অস্ত্রসহ গ্রেফতার ৪

ময়মনসিংহে অস্ত্রসহ গ্রেফতার ৪

ময়মনসিংহে অস্ত্রসহ গ্রেফতার ৪

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে অস্ত্রধারী চার সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।  সোমবার (২১ জুন) সকাল পৌনে ৮ টার দিকে শম্ভুগঞ্জের রঘুরামপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২২ জুন) বিকালে ময়মনসিংহ  র‌্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মৃত শফি উদ্দিনের ছেলে মো. মিজানুর রহমান ওরফে মুরগী মিজান (৪০), আব্দুল সাত্তার মন্ডলের ছেলে মো. সবুজ মন্ডল (৩৪), আব্দুর রহিম বক্সের ছেলে মো. শামিম (২১), মো. মোতালেব মিয়ার ছেলে মো. হানিফ (১৯)। তারা সবাই শম্ভুগঞ্জ এলাকার বাসিন্দা।

এ বিষয়ে  র‌্যাব-১৪’র অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. হান্নানুল ইসলাম বলেন,  র‌্যাব-১৪ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মিজানুর রহমান ওরফে মুরগি রিপনসহ কিশোর গ্যাংয়ের ৩ লিডার রঘুরামপুর এলাকায় দস্যুতার প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, ১টি পাসপোর্ট, ১টি চেকবই, ২ লক্ষ ৭৬ টাকা, ১টি পাইপগান, ১টি রিভলবার সাদৃশ্য নকল পিস্তল, পিস্তলের গুলি ২ রাউন্ড, শর্টগানের গুলি ২ রাউন্ড, দুই মোবাইল, দুইটি রামদা, ১টি চা-পাতি, ৪টি চাকু, ১টি কুড়াল, ১টি করাত, ২টি দা, ১টি হাতুরি, স্টিলেল রড উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃরা স্বীকার করে যে, তারা ঘটনাস্থলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দস্যুতার প্রস্তুতি নিচ্ছিল। এ ছাড়াও দীর্ঘদিন যাবৎ তারা জেলার বিভিন্ন এলাকায় দলে-উপদলে বিভক্ত হয়ে কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিয়ে ছিনতাই, দস্যুতা এবং আধিপত্য বিস্তারের মাধ্যমে অবৈধ কর্মকান্ড করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ