28 C
আবহাওয়া
২:৫৯ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » স্বর্ণ চুরি : ‌বিদেশ পালানোর সময় কর্মচারী আটক

স্বর্ণ চুরি : ‌বিদেশ পালানোর সময় কর্মচারী আটক


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগ‌রীর নিউ মার্কেট বিপনী বিতানের এক‌ স্বর্ণের দোকান থেকে ২২ ভ‌রি স্বর্ণ চু‌রি করে বিদেশ পা‌লিয়ে যাচ্ছিলেন এক কর্মচারী। পরে ওই কর্মচারীকে আটক করে নগরীর কোতোয়ালী থানা পুলিশ।  আটক ওই কর্মচারীর নাম চন্দন ধর (৪৪)।

বুধবার (২২ মে ) তথ্য প্রযুক্তির সাহায্যে বিদেশ পলায়নের চেষ্টাকালে ঢাকা এয়ারপোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

পরে তার দেওয়া ত‌থ্যের ভি‌ত্তিতে কোতোয়ালী থানাধীন হাজারী গলি এবং হাটহাজারী থানাধীন মদুনা ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে সর্বমোট ১৪ ভরি ৪ আনা স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

জানা যায়, গ্রেপ্তার চন্দন ধর চট্টগ্রাম রাঙ্গু‌নিয়া থানাধীন মধ্য বেতাগী বনিক পাড়া ৩নং ওয়ার্ড এর ৭নং বেতাগী ইউনিয়নের গৌরাঙ্গ চন্দ্র ধরের ছেলে।

থানা সূত্রে আরো জানা যায়, চু‌রি হওয়া চৌধুরী জুয়েলার্স নামক দোকানটি কোতোয়ালী থানাধীন নিউমার্কেট মোড়স্থ বিপনি বিতান শপিংমলের দ্বিতীয় তলার ১৯৫নং দোকান।

দোকানের মা‌লিক কাঞ্চন মল্লিক (৬৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ী। গত ২৩ মার্চ দোকানের কর্মচারী চন্দন ধরসহ দোকানের অন্যান্য কর্মচারী মালিকের অজান্তে বিভিন্ন দফায় ৬টি স্বর্ণের নেকলেস চুরি করে পালিয়ে যায়। যার ওজন ২২ ভরি।

পরে গত ২ এপ্রিল এ ব্যবসায়ী কোতোয়ালী থানায় লি‌খিত অ‌ভিযোগ করে দোকান মা‌লিক। পরবর্তীতে থানা পু‌লিশ তথ্য প্রযুক্তির সাহায্যে বিদেশ পলায়নের চেষ্টাকালে আসামি চন্দন ধরকে ঢাকা এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক  বলেন, পু‌লি‌শি জিজ্ঞাসাবাদে আসামির দেওয়া তথ্যের ভি‌ত্তিতে কোতোয়ালী থানাধীন হাজারী গলি এবং হাটহাজারী থানাধীন মদুনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ১৪ ভরি ৪ আনা স্বর্ণালংকার উদ্ধার করতে সক্ষম হয় কোতোয়ালী থানা পু‌লিশ। আসামিকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে জানান তিনি।

বিএনএনিউজ/ নাবিদ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ