32 C
আবহাওয়া
১২:০৯ অপরাহ্ণ - জুন ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বাড়ি ফেরা হলো না রাব্বীর

বাড়ি ফেরা হলো না রাব্বীর


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁওয়ে লরির ধাক্কায় আল মামুন রাব্বী (১৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরাফাত (১৮) নামে অপর এক কলেজ ছাত্র আহত হয়েছে। বুধবার (২২ মে) বেলা ১১ টায় উপজেলার গফরগাঁও-রসুলপুর সড়কের ময়নার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র আল মামুন রাব্বী উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা নামাপাড়া এলাকার আবুল কাশেমের ছেলে এবং গুরুতর আহত আরাফাত একই এলাকার শরিফুল ইসলাম মিল্টনের ছেলে। দুজনেই  আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মোটরসাইকেলযোগে আল মামুন রাব্বী ও আরাফাত ইংরেজী প্রাইভেট পড়তে গফরগাঁও পৌর শহরে আসেন। মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ময়নার মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি লরি মোটরসাইকেলের পিছনে ধাক্কা দেয়। এতে রাব্বী ও আরাফাত গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল মামুন রাব্বীকে মৃত ঘোষণা করেন এবং আহত আরাফাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গফরগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, নিহত রাব্বীর মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ