32 C
আবহাওয়া
১২:৪৪ অপরাহ্ণ - জুন ২৪, ২০২৪
Bnanews24.com
Home » এমপি আনার হত্যা: তিনজন আটক

এমপি আনার হত্যা: তিনজন আটক


বিএনএ, ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (২২ মে) ধানমন্ডির বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, এমপি আনার খুনের ঘটনায় তিন বাংলাদেশিকে আটক করা হয়েছে। তিনি আরও বলেন, আনারকে হত্যার বিষয়ে অনেক তথ্যই আছে। তবে তদন্তের স্বার্থে কিছুই বলা যাচ্ছে না। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আনোয়ারুল চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন। তারপরই তার এই হত্যার ঘটনা ঘটেছে। খুনের মোটিভ জানার কাজ চলছে বলেও জানান তিনি।

এর আগে, ভারতে গিয়ে গত ১২ মে সন্ধ্যা ৭টার দিকে আনোয়ারুল কলকাতায় তার পূর্বপরিচিত বন্ধুসম্পর্কীয় গোপাল বিশ্বাসের বাসায় ওঠেন। গোপালের সঙ্গে তার ২৫ বছরের পারিবারিক সম্পর্ক রয়েছে। ১৩ মে বেলা ২টার (কলকাতার স্থানীয় সময়) দিকে আনোয়ারুল চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে গোপাল বিশ্বাসের বাসা থেকে বের হন। তখন গোপালকে বলে যান, তিনি সন্ধ্যায় বাসায় ফিরে আসবেন। এরপর আর বাসায় না ফেরার কারণে ১৮ মে কলকাতার বরাহনগর থানায় গোপাল বিশ্বাস একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

কলকাতা পুলিশের একটি সূত্র জানিয়েছে, আনোয়ারুল আজীম খুন হয়েছেন কলকাতার নিউ টাউনের সঞ্জিভা গার্ডেন্সের একটি ফ্ল্যাটে।

বিএনএ/ ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ