31 C
আবহাওয়া
৪:৩৬ অপরাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিজানের জনসংযোগ

ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিজানের জনসংযোগ

ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিজানের জনসংযোগ

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক জনসংযোগ করে যাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার(কাপ-পিরিচ)। মঙ্গলবার (২১মে২০২৪) সারা দিন উপজেলার মহামায়া ও ঘোপাল ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন।

এ ছাড়াও রাতের দিকে ঘোাপাল ইউনিয়নের দূর্গাপুর এলাকায় ভোটার ও সর্বসাধারনদের নিয়ে উঠান বৈঠকে অংশ নেন। তার নির্বাচনী প্রচারণায় ব্যাপক সাড়াও মিলছে সব বয়সের ভোটারদের কাছে।

 জনসংযোগ
চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার এর জনসংযোগ

দৈনিক স্বদেশ বিচিত্রর সম্পাদক অশোক ধরের বাড়ীতে ও তার পরিবারের আয়োজনে উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক স্বদেশ বিচিত্রার সম্পাদক অশোক ধর, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মুহুরীগন্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোশাররফ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ হানিফ বাবুল প্রমূখ।

 প্রধান নির্বাচনী কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হন মিজানুর রহমান মজুমদার।
প্রধান নির্বাচনী কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হন মিজানুর রহমান মজুমদার।

পরে রাতে ছাগলনাইয়ার ডাকবাংলা রোড়ের প্রধান নির্বাচনী কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হন মিজানুর রহমান মজুমদার।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা পরিষদের তফসিল ঘোষণার পরে সব শ্রেণি-পেশার মানুষের আগ্রহ-উদ্দীপনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন মিজানুর রহমান মজুমদার। কাপ- পিরিচ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভোটের মাঠে। রাত-দিন উপজেলার প্রত্যন্ত এলাকাগুলোতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। ভোটারদের সাড়াও মিলছে ব্যাপক হারে।

ফুলের শুভেচ্ছায় সিক্ত হন মিজানুর রহমান মজুমদার।
উঠান বৈঠকের একাংশ

উঠান বৈঠকে অংশ নেওয়া কয়েকজন নারী ভোটার জানান, দানবীর মিজানুর রহমান মজুমদার দীর্ঘ দুই যুগ ধরে অসহায় হতদরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি একজন সৎ এবং পরিচ্ছন্ন মানুষ। দানশীলতায় তিনি অতুলনীয়। সদাহাস্যোজ্বল ও বিনয় ব্যবহারের কারণে তাকে আমরা এবার উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দেব। আমাদের মতো সব এলাকায় ভোটারদের একই কথা।

এবিএম নিজাম উদ্দিন,এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ