28 C
আবহাওয়া
১১:৫৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে পৃথক ঘটনায় নারী-শিশুর মৃত্যু

রাউজানে পৃথক ঘটনায় নারী-শিশুর মৃত্যু

রাউজানে মাথায় গাছ পড়ে শ্রমিকের মৃত্যু

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজানে পুকুরের পানিতে ডুব দিয়ে আম তুলতে গিয়ে জান্নাতুল নাঈম (৭) নামে এক শিশু অন্যদিকে বিদ্যুৎস্পৃষ্টে রিজিয়া বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২২ মে) সকাল ও দুপুরে পৌরসভার ৫ ও ৬নং ওয়ার্ডে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার দুপুর সাড়ে ১২টায় পৌরসভার ৫নং ওয়ার্ডের হেদায়েত আলী মুন্সির বাড়িতে পানিতে ডুবে শিশু নাঈমের মৃত্যু হয়। শিশুটি ওই এলাকার দুবাই প্রবাসী আবদুল জব্বারের মেয়ে ও সালাম লায়লা এবতেদায়ী মাদরাসার ১ম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় বাসিন্দা শিক্ষক রাশেদ বিল্লাহ জানান, মাদরাসা থেকে ঘরে ফিরে বোনকে নিয়ে বাড়ির পেছনের পুকুরে গোসল করতে যায় নাঈম। গাছ থেকে পুকুরে পড়া আম তুলতে গিয়ে সে নিখোঁজ হয়। পানিতে ডুব দিয়ে বোন আর না উঠায় ঘরে খবর দেন অপর ছোটবোন। পরিবারের সদস্যসহ স্থানীয়রা পুকুরে তল্লাশি চালিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জানে আলম জনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে বিদ্যুৎস্পৃষ্টে রিজিয়া (৬০) নামে এক নারীর মৃত্যু হয়। তিনি পৌরসভার ৭নং ওয়ার্ডের মাঘন হাজীর বাড়ীর আবদুস সালামের স্ত্রী। নিহতের ছেলেরা বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর বিষয়টি অস্বীকার করলেও মুবিন নামে স্থানীয় এক তরুণ বলেন, সকালে বিদ্যুৎস্পৃষ্টে রিজিয়া বেগমের মৃত্যু হয়েছে।

স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ার বিষয়টি আমাকে কেউ জানায়নি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে নারী ও পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়টি কেউ আমাকে জানায়নি। বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ার বিষয়ে খবর নেওয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম

Loading


শিরোনাম বিএনএ