35 C
আবহাওয়া
১:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে গৃহকর্মী খুন

রাজধানীতে ছুরিকাঘাতে গৃহকর্মী খুন

খুন

বিএনএ,ঢাকা : রাজধানীর কাফরুল এলাকায় বাসার ভেতরে ছুরিকাঘাতে ফাতেমা বেগম (৩৫) নামে এক গৃহকর্মী খুন হয়েছেন। রোববার (২২ মে) দুপুর পৌনে ১২টার দিকে কাফরুলের ইব্রাহিমপুর ঈদগাঁও রোড এলাকার ৯৩৯ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে ওই গৃহকর্মীর দ্বিতীয় স্বামী এই হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়ে যান।
কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান, ঈদের পরে ওই বাসায় গৃহকর্মী হিসেবে যোগদেন ফাতেমা। আজ দুপুর পৌনে ১২টার দিকে এক ব্যক্তি বাসায় ঢুকে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, খুনি নিহতের দ্বিতীয় স্বামী।দুইমাস আগে ফাতেমাকে বিয়ে করেন তিনি। ঘটনার সময় বাসার গৃহকর্ত্রী ফাতেমাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তিনি আরও জানান, এখন ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। সিআইডির ফরেনসিক বিভাগ কাজ করছে।
পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতারলের মর্গে পাঠানো হবে। নিহতের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা ।
বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ