34 C
আবহাওয়া
১:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মুসলমান ভেবে ভারসাম্যহীন বৃদ্ধকে খুন : গ্রেপ্তার বিজেপি কর্মী

মুসলমান ভেবে ভারসাম্যহীন বৃদ্ধকে খুন : গ্রেপ্তার বিজেপি কর্মী


বিএনএ, বিশ্বডেস্ক : মুসলমান ভেবে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধকে খুনের অভিযোগে অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার দু’দিন পর তাঁকে মধ্যপ্রদেশের নিমাচ জেলা থেকে গ্রেপ্তার করা হয়।

ধৃত ব্যক্তির নাম দীনেশ কুশওয়াহা। সে বিজেপি কর্মী।

স্থানীয় মনসা থানার ইনচার্জ কেএন ডাঙ্গি জানায়, ধৃত বিজেপি নেতাকে খুঁজতে ৪০ সদস্যের একটি পুলিশি দল বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। জেলা সদর থেকে ১২ কিলোমিটার দূরে একটি বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

সম্প্রতি এক বৃদ্ধকে মারধর করার ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে। সেখানে দেখা যায়, বছর ৬৫-র এক বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করছে এক ব্যক্তি। ওই প্রবীণের কাছে প্রথমে আধার কার্ড দেখতে চান হামলাকারী। এ-ও জিজ্ঞাসা করেন, ‘‘তোর নাম কি মুহাম্মদ, জাবড়া থেকে এসেছিস?’’ এর পরই ওই বৃদ্ধের গালে একের পর এক চড় মারতে দেখা যায় হামলাকারীকে। আচমকা হামলায় হতভম্ব হয়ে যান ওই বৃদ্ধ। তিনি হামলাকারীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাতে পরিস্থিতি আয়ত্তে আসেনি। হামলাকারীর বেদম প্রহারে ওই বৃদ্ধের মৃত্যু হয়। পরিবারের দাবি, ভবরলাল জৈন নামে ওই বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি ঠিক মতো কথাও বলতে পারতেন না। পরিবারের সঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে তিনি নিখোঁজ হয়ে যান। তার পরই তাঁকে মারধরের ভিডিও দেখেতে পান তাঁরা।

ভিডিওটি নিয়ে নিন্দার ঝড় উঠতেই নড়েচড়ে বসে প্রশাসন। পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। ঘটনার দু’দিন পর তাকে গ্রেপ্তার করল পুলিশ। যদিও স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, দীনেশ নেতা নন, দলের এক জন সাধারণ কর্মী।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ