38 C
আবহাওয়া
৬:০৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ডিজে যাত্রায় অভিযান, অর্থদণ্ড

আনোয়ারায় ডিজে যাত্রায় অভিযান, অর্থদণ্ড

অর্থদণ্ড

বিএনএ,আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় স্বাস্থ্যবিধি উপেক্ষা করে ট্রাকে গান বাজিয়ে উপদ্রব সৃষ্টি করার কারণে ১টি ট্রাক হতে ডিজে সাউন্ড কন্ট্রোলার জব্দ করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও পর্যটক টেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮টি মামলায় ১৬ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।
শনিবার (২২-মে) দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার সহকারী (ভূমি) কমিশনার তানভীর হাসান চৌধুরী’র নেতৃত্বে সিইউএফএল বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।এসময় পারকী বীচ গামী সমস্ত যানবাহন কে ফেরত পাঠানো হয়।

এ বিষয়ে উপজেলার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হাসান চৌধুরী বলেন, এই করোনা পরিস্থিতিতে লকডাউন উপেক্ষা করে পর্যটকরা পারকী সমুদ্রে ভীড় জমাচ্ছে। এর আগে ঈদের পর থেকে প্রায় প্রতিদিন পারকী বীচে অভিযান পরিচালনা করা হয়েছে।
কিন্তু আজ পর্যটকদের পথ আটকাতে সিইউএফএল এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় গাড়ির কাগজপত্র ঠিক না থাকায় ৮টি মামলায় ১৬ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয় এবং ডিজে সাউণ্ড নিয়ে পারকী যাওয়ার পথে এক পিকআপ থেকে ডিজে সাউণ্ড কন্ট্রোলার জব্দ করা হয়।
বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ