39 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » অভিমান ভুলে দুই ভাইয়ের সাক্ষাৎ

অভিমান ভুলে দুই ভাইয়ের সাক্ষাৎ

ওবায়দুল কাদেরের

বিএনএ, ঢাকা : অভিমান ভুলে বড় ভাই সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শনিবার (২২শে মে) বিকেল ৩টা ৫০ মিনিটে জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থিত সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে প্রবেশ করেন কাদের মির্জা।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, মন্ত্রী মহোদয়ের সঙ্গে কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলাপ হয়েছে। তিনি আমাকে সংকট নিরসনে কিছু নির্দেশনা দিয়েছেন। এছাড়াও আমার ছোট ভাই শাহাদাত হোসেন শারীরিকভাবে অসুস্থ। তিনি তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার ব্যবস্থা করে দেবেন বলে আশ্বাস দিয়েছেন।

পরে ফেসবুক স্ট্যাটাসে আবদুল কাদের মির্জা লেখেন, ‘মানুষের মান অভিমানের মধ্যে মানব জীবন রচিত হয়। আপনজনের প্রতি সাময়িক অভিমান হলেও তা কখনো স্থায়ী হতে পারে না। আমার পিতৃসমতুল্য সহোদর বড় ভাই, বাংলাদেশের মেধাবী রাজনীতির প্রতীক, যিনি তৃণমূল থেকে মেধা ও শ্রমে এশিয়ার অন্যতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছেন, মন্ত্রিপরিষদের অন্যতম সফল মন্ত্রী হয়েছেন।’

তিনি আরও লেখেন, আমরা সর্বদা রাজনীতি করেছি জনগণের কল্যাণের জন্য। মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের জন্য নিজেদের নিয়োজিত রাখব। সব গ্লানি ভুলে শান্তির কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে একত্রিত হওয়ার আহ্বান জানাচ্ছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

এর আগে তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য দিয়ে আলোচনায় উঠে আসেন। ফলে বড় ভাই ওবায়দুল কাদের এবং দলের সঙ্গে দূরত্ব বাড়ে আবদুল কাদের মির্জার।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ