29 C
আবহাওয়া
৩:২৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » তাপদাহে গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস অনলাইনে শুরু

তাপদাহে গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস অনলাইনে শুরু


বিএনএ, গোপালগঞ্জ : তাপদাহের কারণে অনলাইনে ক্লাস শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি)। সোমবার (২২ এপ্রিল) থেকে সকল বিভাগের ক্লাস অনলাইনে হচ্ছে। আগামী শনিবার (৪ মে ২০২৪) পর্যন্ত ক্লাস অনলাইনে চলবে। এসময় সকল বিভাগের পরীক্ষা বন্ধ থাকবে।

এসময় সকল বিভাগের পরীক্ষা বন্ধ বন্ধ থাকবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ, এম. মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৮ম জরুরি সভায় (ভার্চুয়ালি) সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক, উল্লিখিত সময়ে বিশ্ববিদ্যালয়ের অফিস কার্যক্রম সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চললেও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার এবং জরুরি পরিষেবাসমূহ যথানিয়মে চলবে। এছাড়াও দাপ্তরিক প্রয়োজনে দপ্তর প্রধানের নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা দপ্তরে অবস্থান করবেন বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে আগামী ২৭ এপ্রিল (শনিবার) ও ৩ মে (শুক্রবার) অনুষ্ঠিতব্য ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের জিএসটি সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ যথানিয়মে পরিচালিত হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ