29 C
আবহাওয়া
২:১১ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঈদ উদযাপনে মেট্রোরেলে রাজধানীবাসী

ঈদ উদযাপনে মেট্রোরেলে রাজধানীবাসী


বিএনএ, ঢাকা: ঈদের আনন্দ উদযাপনে ফাঁকা ঢাকার বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ান নগরবাসী। সেই আনন্দে মেট্রোরেল যেন এবার নতুন মাত্রা যোগ করেছে। পবিত্র ঈদ-উল-ফিতরে মেট্রোরেলে ভ্রমণ উপভোগ করতে নগরবাসীসহ ঢাকার আশপাশের বহু মানুষ পরিবার-পরিজন নিয়ে এসেছেন।

শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন আগারগাঁও, মিরপুর ১০, পল্লবী স্টেশনে দীর্ঘ সারিতে দাঁড়িয়ে অসংখ্য মানুষকে টিকিট নিয়ে মেট্রোরেলে ভ্রমণ করতে দেখা গেছে।

নানা ব্যস্ততায় আগে যারা মেট্রোরেলে ভ্রমণ করতে পারেননি তারাও পরিবার-পরিজন নিয়ে দ্রুতগামী এ যানবাহনে ভ্রমণ করতে স্টেশনে এসেছেন। ট্রেনে ভ্রমণকারীদের সেলফি, ছবি ও ভিডিও করা নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে। মেট্রোরেলে ভ্রমণ করা শিশুদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

মেট্রোরেলে ভ্রমণ করতে আসা আসাদ নামের এক যাত্রী বলেন, “স্টেশনটা অনেক আধুনিক ও সুন্দর। বিদেশি সিনেমায় মেট্রোরেল দেখেছি। এখন চোখের সামনেই নিজের দেশে মেট্রোরেল দেখছি। অবশ্যই ভালো লাগছে।”

প্রসঙ্গত, ঈদের দিন মেট্রোরেল চলেছে দুপুর দুইটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। স্টেশনের গেট খোলার আগে থেকেই ভিড় জমিয়েছিলেন উৎসাহী যাত্রীরা। ঈদ উপলক্ষে রাজধানীর উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করেছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ