29 C
আবহাওয়া
৮:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রোজার পরে বুঝবেন কোন ঈদের পর আন্দোলন: মির্জা আব্বাস

রোজার পরে বুঝবেন কোন ঈদের পর আন্দোলন: মির্জা আব্বাস

রোজার পরে বুঝবেন কোন ঈদের পর আন্দোলন: মির্জা আব্বাস

বিএনএ, ঢাকা: সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে, এটা মাথায় রাখতে হবে। রোজার জন্য খানিকটা স্থগিত আছে। রোজার পরে বুঝতে পারবেন আন্দোলন কাকে বলে। এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে রাজধানীর লেডিস ক্লাবে ইফতার পূর্ব আলোচনায় এ মন্তব্য করেন বিএনপি নেতা। জিয়াউর রহমান ফাউন্ডেশন এই ইফতার মাহফিল আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে।

কোন ঈদের পর বিএনপি আন্দোলন শুরু করবে তথ্যমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে মির্জা আব্বাস বলেন, আন্দোলন শুরু করতে দিন-তারিখ দিতে হয় না। যখন শুরু হবে বুঝতে পারবেন, কোন ঈদের পর আন্দোলন শুরু হয়েছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে মির্জা আব্বাস বলেন, উনি (প্রধানমন্ত্রী) দেশে শক্তিশালী বিরোধী দল দেখতে পাচ্ছেন না। বিরোধী দলকে মেরে, গুম-খুন করে, জেলে পুরে, শেষ করে দেয়ার চেষ্টা করছেন। কিন্তু বিএনপি এমন একটি দল, যে দল শেষ হয়নি। এই দলকে আপনারা দুর্বল করতে পারবেন না। এই দল শক্তিশালী বিরোধী দল হিসেবে, শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে ঈদের পর আপনাদের কিছু একটা উপহার দেবে। অপেক্ষায় থাকেন, বেশি দেরি হবে না।

মির্জা আব্বাস বলেন, সরকারের অত্যাচার, অনাচার, নিপীড়নের পরও বিএনপি’র নেতা-কর্মীরা বুকে পাথর বেঁধে আন্দোলনে নেমেছে। অনেকে ভাবতে পারেন ইফতারে তো খাওয়ার জন্য আসছে, না, এটা নিছক খাওয়ার অনুষ্ঠান নয়। এটা সংগঠন শক্তিশালী করার অনুষ্ঠান বটে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ