28 C
আবহাওয়া
১০:১৩ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে সড়ক নির্মাণে ধীরগতি, বাস উল্টে আহত ২০

ধামরাইয়ে সড়ক নির্মাণে ধীরগতি, বাস উল্টে আহত ২০

ধামরাইয়ে সড়ক নির্মাণে ধীরগতি, বাস উল্টে আহত ২০

বিএনএ, ঢাকা: ঢাকার ধামরাইয়ে নির্মাণাধীন সড়কের গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহন নামের একটি বাস আড়াআড়ি উল্টে প্রাইভেট কারকে চাপা দিয়েছে। এতে প্রাইভেটকারের চালকসহ বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ধীরগতিতে সড়ক প্রসস্থ করণের কাজ চলছে। সড়ক উন্নয়নের এই কাজের জন্য ৪ ইঞ্চি করে যে গর্ত করা হয়েছে। সেখানে চাকা পড়লেই গাড়ি উল্টে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। আজও গর্তের জন্য বাস উল্টে প্রাইভেটকারের উপরে পড়ে। এতে অন্তত ১৫-২০ আহত হয়।

ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী হানিফ পরিবহনের একটি বাস জয়পুরা এলাকায়  নিয়ন্ত্রণ হারিয়ে  উল্টে গিয়ে অপরদিক থেকে আসা ঢাকাগামী একটি প্রাইভেট কারের ওপরে পড়ে। এতে প্রাইভেট কারের চালক গুরুতর আহত হন।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, গুরুতর একজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। এছাড়াও আরো ১৫-২০ জন আহত হয়েছেন বলে জানতে পেরেছি। দুর্ঘটনাটি পরিবহনের নিয়ন্ত্রণ হারানোর কারণে ঘটেছে। প্রাথমিকভাবে জানা গেছে সড়ক উন্নয়ন কাজের জন্য ৪ ইঞ্চি করে যে গর্ত করা হয়েছে, সেখানে চাকা পড়লেই গাড়ি উল্টে দুর্ঘটনা ঘটছে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ