34 C
আবহাওয়া
১০:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ডেমরায় ৮ ঘণ্টা ধরে জ্বলছে কাপড়ের গোডাউন

ডেমরায় ৮ ঘণ্টা ধরে জ্বলছে কাপড়ের গোডাউন

হাটহাজারীতে আগুনে পুড়ল দুই দোকান

বিএনএ ডেস্ক: রাজধানীর ডেমরার ভাঙ্গাপ্রেস এলাকায় একটি কাপড়ের গোডাউনে লাগা আগুন আট ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে। সঙ্গে যোগ দিয়েছে নৌবাহিনী ও পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে ৭টায় শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ১১টায় এই আগুন লাগে।

ভোর সাড়ে পাঁচটায় ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগের সহকারী উপ-পরিচালক শাহজাহান শিকদার অগ্নিকাণ্ড সম্পর্কে জানান, আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। তাদের সঙ্গে যোগ দিয়েছে বাংলাদেশ নৌবাহিনীর দুটি ইউনিট।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কাজে সহায়তা করছে পুলিশ।

ফায়ার সার্ভিস মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম জানান, ডেমরার ভাঙ্গাপ্রেস এলাকায় একটি চারতলা ভবনের তৃতীয় তলায় কাপড়ের গোডাউনে আগুন লাগার খবর আসে। খবর পেয়ে ডেমরা, পোস্তগোলা ও সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালাচ্ছে। ধীরে ধীরে ইউনিট বেড়ে দশটা করা হয়েছে।

কাপড়ের গোডাউন হওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে হিমশিম খাচ্ছে ফায়ার সার্ভিস। কাছাকাছি কোথাও পানির উৎস না থাকায় পানি-স্বল্পতার কথা জানিয়েছে সংস্থাটি।

প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও হতাহতের কোনো খবর জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ