27 C
আবহাওয়া
৯:০১ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় সৌদি ভিসা সার্ভিস সেন্টার চালু

ঢাকায় সৌদি ভিসা সার্ভিস সেন্টার চালু

ঢাকায় সৌদি ভিসা সার্ভিস সেন্টার চালু

বিএনএ, ঢাকা : ভ্রমণ প্রক্রিয়াকে সহজ করতে রাজধানীর যমুনা ফিউচার পার্কে ভিসা সার্ভিস সেন্টার চালু করেছে সৌদি কোম্পানি পিআইএফ। এটি সৌদি কোম্পানি তাহাকমের সহযোগী প্রতিষ্ঠান। মঙ্গলবার (২১ মার্চ) ভিসা সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আল দুহাইলান।

সৌদির এ ভিসা সার্ভিস সেন্টার থেকে আবেদনকারীদের বেশ কিছু সুবিধা দেওয়া হবে। সেন্টারের মাধ্যমে ভিসা আবেদনের প্রক্রিয়া আরও কম সময়ে সম্পন্ন করা সম্ভব হবে বলে আশা করা হচ্ছে। বর্তমানে ভিসা সেন্টারটি পর্যটন, ব্যবসা, পারিবারিকসহ অন্যান্য লক্ষ্যে ভ্রমণের বিষয়ে ‘ভিজিট ভিসার’ জন্য আবেদন গ্রহণ করছে। সেন্টারে কাজের ভিসা জমা দেওয়ার প্রক্রিয়া শিগগিরই শুরু হবে।

সৌদি কোম্পানি ভিসা অ্যান্ড ট্রাভেল সলিউশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহাদ সুলাইমান আল আমাউদ জানান, ঢাকার ভিসা সেন্টারটি সৌদির যুবরাজ মোহাম্মদ বিন সালমানের ‘ভিশন ২০৩০’ অনুযায়ী সৌদি আরবে পর্যটন ও ব্যবসাকে আকৃষ্ট করার ক্ষেত্রে অবদান রাখবে। শ্রমিক ও পর্যটকদের ভ্রমণের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আগামীতে বাংলাদেশে আরো একটি সৌদি ভিসা সার্ভিস সেন্টার স্থাপনের পরিকল্পনার কথা তুলে ধরেন আল আমাউদ।

ঢাকার সৌদি ভিসা সার্ভিস সেন্টার সম্পর্কে আরো তথ্য জানতে ভিজিট করুন: https://vc.tasheer.com//

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ