33 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » মাদকের মূল হোতাদের আইনের আওতায় আনতে হবে—মোতালেব এমপি

মাদকের মূল হোতাদের আইনের আওতায় আনতে হবে—মোতালেব এমপি

সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির মূখ্য উপদেষ্টা জাতীয় সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপি

বিএনএ, সাতকানিয়া(চট্টগ্রাম): সাতকানিয়ায় মাদকের মূল হোতাদের আইনের আওতায় আনতে হবে। বৃহস্পতিবার(২২ ফেব্রুয়ারি) সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির মূখ্য উপদেষ্টা জাতীয় সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপি উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, আমরা মাদক চিরতরে নির্মূল করতে বদ্ধ পরিকর। মাটিকাটা, বালু উত্তোলন, পাহাড়কাটা বন্ধ করতে সংশ্লিষ্ট প্রশাসনকে কটোর নির্দেশনা দেন।

এম এ মোতালেব  এমপি বলেন, ভেঙের ছাতার মত যত্রতত্র ব্রিকফিল্ড করা যাবেনা। আগামীতে এ সব ব্রিকফিল্ড আর থাকবেনা। যেসব ব্রিকফিল্ডের লাইসেন্স নেই সে গুলো আপাততঃ বন্ধ করে দিতে হবে। মাটি কাটার জন্য ভরা পুকুর অকেজো পুকুরগুলো খননের মাধ্যমে মাটি সংগ্রহ করা যেতে পারে।

এমপি মোতালেব বলেন, বিনা অনুমতিতে কোন অবস্থায় ওয়াজ মাহফিলে করতে দেয়া হবেনা। এম এ মোতালেব সিআইপি সর্বোচ্চ অভিযোগের সুষ্ঠু নিষ্পত্তি ও জন্মনিবন্ধনের জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পুরস্কৃত করার ঘোষণা দেন। সভায় পাহাড়—ফসলি জমির মাটি কেনার সঙ্গে জড়িত ইটভাটাগুলোর বিরুদ্ধে ব্যবস্থা, পুকুর ভরাট ও পুকুরের শ্রেণি পরিবর্তন বন্ধ করা, মোটরসাইকেল চুরি, লাইসেন্স বিহীন মোটর সাইকেল আটক, কিশোর গ্যাং, মাদক ব্যবসা ইভটিজিং বন্ধে আলোচনা করেন কমিটির সদস্যরা। তাছাড়া পুকুর ভরাট, বালু উত্তোলন, রমজান মাসে নিত্যপণের দাম নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনিক তৎপরতার বিষয়েও আলোচনা হয়।

চট্টগ্রাম ১৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কমিটির মূখ্য উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী বলেন, সন্ত্রাসী যেই হোকনা কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। তিনি দোহাজারী শঙ্খ ব্রিজের উত্তর পূর্ব পাশে মাদকসহ নানা অপকর্ম অপরাধের স্বর্গরাজ্য মোবাইল কোর্টের মাধ্যমে উচ্ছেদ অভিযান পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি নির্দেশ দেন এবং সেখানে একটি সৌন্দর্য বর্ধন পার্ক স্থাপন করার জন্য অনুরোধ জানান।

তিনি চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ কে ও শঙ্খ ব্রিজ এর দক্ষিণ পশ্চিম পাশে অনুরূপ অপরাধের ঘাটি উচ্ছেদ অভিযান পরিচালনা করার মাধ্যমে সেখানে ও একটি দৃষ্টিনন্দন পার্ক স্থাপন করার অনুরোধ জানান।

সাতকানিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস এর সভাপতিত্বে আয়োজিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আঞ্জুমান আরা, উপজেলা ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ লিটন, উপজেলা আওয়ামীলীগ সদস্য এ এইচ এম আজাদ চৌধুরী, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ—উননবী খোকন, চেয়ারম্যানদের মধ্যে এওচিয়ার মোহাম্মদ আবু সালেহ, সাতকানিয়া সদরের মো সেলিম উদ্দিন, সোনাকানিয়ার মো: জসিম উদ্দীন, ছদাহার মোহাম্মদ মোরশেদুর রহমান চৌধুরী, পুরানগড়ের আফম মাহবুব হক সিকদার, বাজালিয়ার তাপস দত্ত, ধর্মপুরের নাসিরউদ্দিন, ঢেমশার মির্জা আসলাম, পশ্চিম ঢেমশার মোহাম্মদ রিদুয়ানুল ইসলাম, কাঞ্চনার রমজান আলী ও নলুয়ার মো লিয়াকত আলী ও আমিলাইশের মোজাম্মেল হক চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

এসএমএনকে, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ