31 C
আবহাওয়া
১২:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে মাহেন্দ্রকে ট্রাকের ধাক্কা, নিহত দুই

ময়মনসিংহে মাহেন্দ্রকে ট্রাকের ধাক্কা, নিহত দুই

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী মাহেন্দ্রর পেছনে তেলবাহী ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও তিন যাত্রী।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রহমতগঞ্জ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আ. ছাত্তার বাড়ি জেলার গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে। অপরজন ঈশ্বরগঞ্জ উপজেলার চরনিখলা এলাকার মোতালেব মিয়ার ছেলে রবিন মিয়া (২০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহেন্দ্র চালক ঈশ্বরগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ এলাকায় আঞ্চলিক মহাসড়কের পাশে গাড়িটি দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী তেলবাহী ট্রাক দাঁড়িয়ে থাকা মাহেন্দ্রের পেছনে ধাক্কা দিলে ভেতরে থাকা যাত্রীরা সড়কে ছিটকে পড়ে ৪ জন আহত হয়।

এই ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আ. ছাত্তারকে মৃত ঘোষণা করেন। এসময় অন্য আহতদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা ও দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে রবিন মিয়া নামে এক যুবক মারা যায়।

ওসি মো. মাজেদুর রহমান বলেন, নিহত একজনের মরদেহ থানায় ও রবিন মিয়ার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। তেলবাহী ট্রাক এবং দুর্ঘটনা কবলিত মাহেন্দ্রটিকে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ