39 C
আবহাওয়া
৬:৩০ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পোশাক কর্মীকে ধর্ষণ,আটক ২

চট্টগ্রামে পোশাক কর্মীকে ধর্ষণ,আটক ২

চট্টগ্রামে পোশাক কর্মীকে ধর্ষণ

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের  হালিশহর এলাকায় ১৪ বছর বয়সী এক পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া তিনটার দিকে নাথপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

ধর্ষণের শিকার পোশাক কর্মী  হালিশহর এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করে।

আটকরা হলো- নোয়াখালী জেলার সুবর্ণচর থানার সুবর্ণচর এলাকার আবুল কাসেমের ছেলে মো. ইব্রাহিম (২৬) ও একই জেলার বসুর হাট থানার চরকলমী এলাকার আবুল কাসেমের ছেলে মো. সাকিব প্রকাশ শাকিল (২৩)।

র‌্যাব-৭ জানায়, আটক মো. ইব্রাহিম চট্টগ্রাম নগরীতে  সিএনজি অটোরিকশা চালায়। প্রায় আড়াই মাস পূর্বে ইব্রাহিমের সঙ্গে পোশাক কর্মীর  পরিচয় হয়। এক পর্যায়ে আটক ইব্রাহিম পোশাক কর্মীকে প্রেমের প্রস্তার দেয়। গত ২৫ জানুয়ারি ইব্রাহিম গার্মেন্টস কর্মীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সী-বিচ এলাকায় নিয়ে যায়। পরবর্তীতে ইব্রাহিম নগরের  একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা তার সহযোগী শাকিলের সহায়তায় গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য পোশাক কর্মীকে ভয়ভীতি প্রদর্শন করা হয়।  পরে ভিকটিমের চাচা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব-৭ এর অধিনায়ক বরাবরে অভিযোগ করেন।

র‌্যাব-৭  আরও জানায়,পোশাক কর্মীকে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ