24 C
আবহাওয়া
৪:৪০ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে লরির ধাক্কায় যুবক নিহত

রাজধানীতে লরির ধাক্কায় যুবক নিহত

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর উত্তরা পূর্ব কসাইবাড়ি এলাকায় লরির ধাক্কায় সিদ্দিকুর রহমান (৩৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে কসাইবাড়ি রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল,পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দুপুরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।সিদ্দিকুর নাটোর সদর উপজেলার আবদুর রবের ছেলে।তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। স্ত্রী মাহমুদা পারভীনকে নিয়ে দক্ষিণখান বটতলা রেলগেট এলাকায় থাকতেন।

নিহতের স্ত্রী মাহমুদা পারভীন জানান, সকাল ৮টার দিকে তিনি মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন। পরে পথচারীদের মাধ্যমে দুর্ঘটনার খবর শুনতে পাই।তার পর হাসপাতালে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। কিভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে আমি কিছুই জানাতে পারিনি।

তাকে হাসপাতালে নিয়ে আসা সিএনজি অটোরিকশা চালক আবু সাইদ জানান, কসাইবাড়ি এলাকা থেকে এক পুলিশ সার্জেন্ট আহত ওই ব্যক্তিতে তার অটোরিকশায় তুলে দেন। তখন তিনি হাসপাতালে নিয়ে যান। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বলতে পারেননি তিনি।

এ বিষয়ে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, সকালে কসাইবাড়ি রেলগেট এলাকায় একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। পরে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পরপরই ওই লরি চালক লরি নিয়ে পালিয়ে গেছেন। লরি চালককে শনাক্তের চেষ্টা চলছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ