29 C
আবহাওয়া
৯:০৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর কলাবাগানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৬

রাজধানীর কলাবাগানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৬

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

বিএনএ, ঢাকা : রাজধানীর কলাবাগানে হোটেল ক্যাফে আল-বারাকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ হয়েছেন।দগ্ধরা হলেন, সরোয়ার হোসেন (১৬), মো. তামিম (১৭), রায়হান আহমেদ (১৫) ও মোহাম্মদ ফয়সাল (১৭), নাহিদ (১৮)ও বাবুর্চি সবহজ (৩৫)।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ রায়হান জানান, সকালে রান্না ঘরে নাস্তা বানানোর কাজ চলছিল এসময় হঠাৎ করে বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে তাৎক্ষণিক ভাবে আগুন ছড়িয়ে পরলে তখন আমরা সবাই দগ্ধ হই।

এ দিকে ওই প্রতিষ্ঠানের ম্যানেজার হাবিবুর রহমান হাবিব জানান, দগ্ধ কর্মচারীরা সকালে কাজ শুরু করার সময় চুলায় আগুন ধরানোর সময় হঠাৎ করে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে করে তারা সবাই দগ্ধ হন।

এ বিষয়ে হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. পার্থ সংকর পাল বলেন, আমাদের এখানে দগ্ধ হয়ে ৬ জন এসেছে। তাদের অবস্থা গুরুতর। আমরা দগ্ধদের চিকিৎসা দিচ্ছি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, কলাবাগানের একটি হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চারজন দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে এসেছে। চিকিৎসকরা তাদের চিকিৎসা দিচ্ছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ