Bnanews24.com
ক্রিকেট খেলা সব খবর

আইপিএল ইস্যুতে মুস্তাফিজকে যা বললেন বিসিবি প্রধান

আইপিএল ইস্যুতে মুস্তাফিজকে যা বললেন বিসিবি প্রধান

বিএনএ, স্পোর্টস ডেস্ক : দেশের খেলা বাদ দিয়ে আইপিএলে খেলার জন্য ছুটি নিয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ বিষয়টাতে মনঃক্ষুণ্ন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এমনটাই জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। এবারের আইপিএলে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান।

এদিকে ছুটি চাইলে মুস্তাফিজকেও ছুটি দেওয়া হবে বলে জানিয়েছে বিসিবি।

সোমবার (২২ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বোর্ড সভা শেষে নাজমুল হাসান মোস্তাফিজ প্রসঙ্গে বলেছেন, ‘মোস্তাফিজের ব্যাপারেও আমরা জোর করবো না। দেশের হয়ে কেউ খেলতে না চাইলে তাকে তো জোর করার কিছু নেই। তাছাড়া জোর করে খেলিয়েতো লাভ নেই। কেউ চাইলে খেলবে, কেউ চাইলে খেলবে না। মোস্তাফিজ যদি খেলতে যেতে (আইপিএল) চায়, তাহলে আমাদের কোন বাধা থাকবে না।’

তার সঙ্গে দেখা করতে মুস্তাফিজ গিয়েছিল জানিয়ে বিসিবি প্রধান বলেন, “মুস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলের ব্যাপারে, যাবে কি না জানতে চায়। আমি বলেছি, দেখ এইখানে আমার কিছুই বলার নাই। তুমি যদি ওইখানে যেতে চাও, আমাদের একটা চিঠি দিও, আমরা তোমাকে আটকাব না। আমাদের এই বার্তাটা সবার জন্য, একদম পরিস্কার। এটা একদমই ব্যক্তিগত ব্যাপার, এখানে সাকিবের একার জন্য কোন সিদ্ধান্ত নিচ্ছি না, সবার জন্যই।”

দুই মৌসুম পর আবারও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ পেয়েছেন মুস্তাফিজ। প্রথম দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদে খেলেছিলেন। শেষ আসরে খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। এবার তাকে ১ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে রাজস্থান।

বিএনএনিউজ/ এইচ.এম।