34 C
আবহাওয়া
১২:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বিএনএ’তে সংবাদ প্রকাশ, ৫ পরিবারের অবরুদ্ধ অবস্থার অবসান

বিএনএ’তে সংবাদ প্রকাশ, ৫ পরিবারের অবরুদ্ধ অবস্থার অবসান

বিএনএ’তে সংবাদ প্রকাশ, ৫ পরিবারের অবরুদ্ধ অবস্থার অবসান

বিএনএ,জামালপুর: জামালপুরের বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের উত্তর ধাতুয়াকান্দা গ্রামের ৫টি পরিবার অবরুদ্ধাবস্থা থেকে মুক্তি পেয়েছে। বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজার হস্তক্ষেপে ইউপি চেয়ারম্যান মাসুম প্রামানিকের উপস্থিতিতে বাঁশের বেড়া অপসারণ করতে বাধ্য হয়েছেন এনামুল হক। মুক্তি পেয়েছে নুর নবীর পরিবার।শুক্রবার(২১ জানুয়ারী)  বাংলাদেশ বিএনএনিউজ২৪ডটকম এ সমন্ধে  একটি  সচিত্র সংবাদ প্রকাশ করে। সংবাদটি প্রকাশের পর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা বিষয়টি সমাধানের জন্য বগারচর ইউপি চেয়ারম্যান মাসুম প্রামানিককে দায়িত্ব দেন।

শনিবার( ২২ জানুয়ারী)  দুপুরে বগারচর ইউপি চেয়ারম্যান মাসুম প্রামানিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই পক্ষের সাথে আলোচনা ও সমঝোতার মাধ্যমে বাঁশের বেড়া অপসারণ করেন। ফলে ৫টি পরিবার ৭ মাসের অবরুদ্ধাবস্থা থেকে মুক্তি পায়। দুই পরিবারে ৭ মাসের দ্বন্দ্বের অবসান হয়।

উল্লেখ্য, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধরারচর গ্রামের সহিজল হকের ছেলে এনামুল হকের সঙ্গে একই গ্রামের নুর নবীর পারিবারিক বিষয় নিয়ে বিবাদ হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে শত বছরের প্রাচীন চলাচলের সড়ক বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে করে দেয় এনামুল। ফলে নুর নবীসহ ৫ পরিবারের স্বাভাবিক চলাচলের পথ বন্ধ হয়ে যায়। এ ঘটনায় নারী ও শিশুসহ ৫০ জন সদস্য অবরুদ্ধ হয়ে পড়ে। প্রয়োজনে অনেক পথ ঘুরে অতিকষ্ট করে চলাফেরা করে আসছিলেন অবরুদ্ধ পরিবারের লোকজন। একই কারণে অবরুদ্ধ পরিবারের বয়োবৃদ্ধ, অন্তঃসত্ত্বা ও শিক্ষার্থীরাও চরম ভোগান্তির শিকার হয়ে আসছিলেন।

বিএনএ/ এম শাহীন আল আমীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ