Bnanews24.com
Home » এফডিসিতে লাঞ্ছিত নায়ক ইমন
সব খবর

এফডিসিতে লাঞ্ছিত নায়ক ইমন

ফডিসিতে লাঞ্ছিত নায়ক ইমন

বিএনএ বিনোদন ডেস্ক : চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের প্রচারে গিয়ে লাঞ্ছিত হয়েছেন চিত্রনায়ক ইমন।শুক্রবার(২১ জানুয়ারী) সন্ধ্যা সাতটার দিকে এফডিসিতে এ ঘটনা ঘটে । চলচ্চিত্র সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী মিশা সওদাগরের সঙ্গে কুশল বিনিময় করতে গেলে বহিরাগতের হাতে লাঞ্ছিত হন ইমন।

নায়ক ইমন বলেন, ‘শিল্পী সমিতির অফিসসংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচার চালাচ্ছিলাম। সঙ্গে ছিলেন আমাদের প্যানেলের নিপুণ, রিয়াজ ভাইসহ অনেকেই। একটু দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে আমি কুশল বিনিময় করতে যাই।  কিন্তু মিশাভাইয়ের সঙ্গে কথা বলতে গেলে লম্বা করে মাস্ক পরা এক বহিরাগত আমাকে ধাক্কা দেন, হাত দিয়ে সরিয়ে দেন আমাকে। আমি হতবাক দৃষ্টিতে তাকে এমন আচরণের কারণ জিজ্ঞেস করি।

তিনি আমাকে বলেন, মিশা ভাইকে সেভ করতে গিয়েছিলেন তিনি। আমি অবাক হয়ে প্রশ্ন করি, আমাকে চিনেননি আপনি? আমি ইমন। মিশা ভাইয়ের কাছের লোক আমি নাকি আপনি? এ সময় মিশা ভাই, আমাকে সরি বলেন। আমি তখন ভাইকে বলি, আপনি সরি বলছেন কেন? দোষ তো করেছে এই ব্যক্তি। তাকে সরি বলতে বলেন। মিশা ভাই তাকে সরি বলতে বললেও তিনি থামছিলেন না। ওই বহিরাগত আমার সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। বেশ অ্যাগ্রেসিভ ছিলেন ওই ব্যক্তি। ’

কে ওই বহিরাগত এমন প্রশ্নে ইমন বলেন, ‘তাকে সেভাবে চিনি না। তবে তিনি মিশা-জায়েদ প্যানেলের সমর্থক, বহিরাগত। এর আগেও তাকে মিশা-জায়েদের পক্ষে স্লোগান দিতে দেখেছি। ’

প্রসঙ্গত, আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। এবারও নির্বাচনে লড়ছে বিদায়ী কমিটির মিশা-জায়েদ প্যানেল। এ প্যানেলে বিপরীতে লড়ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। যেখানে সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচন করছেন ইমন।

বিএনএ/ ওজি