Bnanews24.com
Home » রোববার শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ
টপ নিউজ

রোববার শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ

বিএনএ ডেস্ক: রোববার থেকে  পুলিশ সপ্তাহ-২০২২ শুরু হচ্ছে। পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহের প্রথম দিন সকাল ১০টায় বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজারবাগ পুলিশ লাইনস মাঠে প্যারেডে ভার্চুয়ালি উপস্থিত থেকে তিনি অভিবাদন গ্রহণ করবেন ।তবে পুলিশ সপ্তাহের প্রতিটি অনুষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে হবে বলে জানিয়েছে সদর দপ্তর।

শুক্রবার(২১ জানুয়ারী) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ মহাপরিদর্শক (মিডিয়া) কামরুজ্জামান জানান, বার্ষিক পুলিশ প্যারেডে অধিনায়কত্ব করবেন পুলিশ সুপার মো. ছালেহ উদ্দিন।

পুলিশ সপ্তাহের বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে রয়েছে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে রাষ্ট্রপতির ভাষণ, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীদের সঙ্গে সম্মেলন, প্রধান বিচারপতি ও মন্ত্রিপরিষদ সচিবের সঙ্গে আলোচনা। শিল্ড প্যারেড, অস্ত্র ও মাদক উদ্ধার পুরস্কার বিতরণ এবং অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কর্মরত পুলিশ কর্মকর্তাদের পুনর্মিলনী। বিভিন্ন অধিবেশনের মধ্য দিয়ে বিগত এক বছরের কার্যক্রম পর্যালোচনা করে পরবর্তী বছরের কর্মপরিকল্পনা নির্ধারণ করা হবে।

বিএনএ/ওজি