34 C
আবহাওয়া
৯:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে নৌকার প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

রাঙামাটিতে নৌকার প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ


বিএনএ, রাঙামাটি : পার্বত্য চট্টগ্রামের রাঙামাটির বাঘাইছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারণার গাড়িতে দুর্বৃত্তদের হামলার অভিযোগ উঠেছে। ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকালে সাজেকের দু’পাতা ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সাজেকের গঙ্গারাম বাজার থেকে নৌকা প্রার্থীর মাইকিং করে বাঘাইছড়ি উপজেলা সদরে ফেরার পথে দু’পাতা ছড়া এলাকায় দুর্বৃত্তরা প্রচার কাজে নিয়োজিত সিএনজি থামিয়ে ড্রাইভার অলিউল্লাহ ও প্রচারম্যান পৌর ছাত্রলীগের সদস্য আশিকুর রহমানকে মারধর করে মোবাইল ফোন, মাইক ব্যাটারি ও স্পিকার ছিনিয়ে নেন।

স্থানীয়রা জানান, ঘটনার সংবাদ পেয়ে সাজেক থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়ে পরিত্যক্ত সিএনজি ও মারধরের শিকার দুইজনকে উদ্ধার করেন। পরে স্থানীয় মেম্বারের প্রচেষ্টার মাধ্যমে সিএনজির চাবি উদ্ধার করতে পারলেও প্রচার কাজে নিয়োজিত মাইক-ব্যাটারি, স্পিকার উদ্ধার করতে পারেনি।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাঠে আঞ্চলিক দলের কোন প্রার্থী অংশ নেননি। বাকি দুজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে তারাও নিয়মিত প্রচার কাজ চালাচ্ছে কিন্তু আমাদের দলীয় প্রার্থীর প্রচারণায় কারা কি উদ্দেশ্য হামলা করেছে তা আমাদের জানা নেই।

তিনি আরও বলেন, আগামীকাল নির্বাচন নিয়ে বিশেষ মতবিনিময় সভা হবে সেখানে জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন। আমরা বিষয়টি অভিযোগ আকারে তুলে ধরবো।

এ বিষয়ে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান খান বলেন, বিষয়টি আমি শুনেছি। আমরা সংবাদ পাওয়ার পরপরই  মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাহাড়ি এলাকায় রাত হয়ে যাওয়ায় এখনো কোন খোঁজ মেলেনি।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ