34 C
আবহাওয়া
২:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মেজাজ হারালেন সালমান

মেজাজ হারালেন সালমান


বিএনএ, বিনোদন ডেস্ক : বলিউড শাসন করা সালমান খান । অনেক খানের এক খান তিনি। নানা ঘটনা-রটনার জন্ম দিতে বেশ পাকাপোক্ত সালমান। বয়স ৫০ পেরিয়ে গেলেও বিয়ে  করেননি এখনো। এ্যাশ থেকে শুরু করে হালের ক্যাটরিনাসহ নানা জনের সাথে তার সম্পর্কের গুঞ্জন বেশ চাউর ছিল।

তবে সালমান ভাইজানের মেজাজের হদিশ পাওয়া বেশ শক্ত। তাঁর মুড কখন যে কেমন, তা বুঝতে পারেন না তাঁর ঘনিষ্ঠরাই। কানাঘুষা রয়েছে, কারও কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যাক্তির ক্যারিয়ারে। এমন বেশ কিছু দৃষ্টান্ত রয়েছে বলিউডে। গত কয়েক বছরে ‘বিগ বস’-এর শো সঞ্চালনা করতে গিয়েও মেজাজ হারিয়েছেন সালমান।

সর্বশেষ মঙ্গলবার রাতে চোখ পাকিয়ে আঙুল উঁচিয়ে ছবি শিকারিদের সাবধান করলেন ভাইজান।।ভাই সোহেল খানের জন্মদিনের পার্টিতে সপরিবার উপস্থিত ছিল খানরা। শহরের এক অভিজাত রেস্তোরাঁয় ঘরোয়াভাবে পালন করা হয় সোহেলের জন্মদিন। পার্টি শেষে মা সালমা খানকে নিয়ে বাড়ি ফেরেন সালমান। সেখানেই ঘটে বিপত্তি। রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় অভিনেতা ও তাঁর মায়ের ছবি তুলতে ক্যামেরা তাক করেন ছবি শিকারিরা। সালমানের গাড়ি সামনে আসতেই চিৎকার শুরু করেন তাঁরা।

এমনিতেই সালমানের মায়ের বয়স হয়েছে, হাঁটতে বেশ কষ্ট হয়। মায়ের হাত ধরে গাড়িতে ওঠান মাকে। কিন্তু তার মাঝেই আলোকচিত্রীদের প্রবল চিৎকার চেঁচামেচিতে বিরক্ত হয়ে মেজাজ হারান তিনি। চোখ পাকিয়ে তাকান। তার পর আঙুল উঁচিয়ে চুপ করতে বলেন।

অভিনেতার এই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে নিমেষে। তবে সালমান অনুরাগীদের দাবি, মা সালমা খানের অসুস্থতার কারণেই হয়তো খানিক রাগ দেখিয়েছেন  সালমান ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ