35 C
আবহাওয়া
৫:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » আগুনে পুড়ে গেল তালতলা বস্তির সব বসত ঘর

আগুনে পুড়ে গেল তালতলা বস্তির সব বসত ঘর

আগুনে পুড়ে গেল তালতলা বস্তির সব বসত ঘর

বিএনএ,ঢাকা: আগুনে পুড়ে গেছে রাজধানীর কালসীর তালতলা বস্তির সব বসত ঘর।সোমবার(২১ ডিসেম্বর) দুপুরে দিকে নাভানা টাওয়ারের পাশের ওই বস্তিতে আগুন লাগে।আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট।হঠাৎ এই আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে আশপাশে ছড়িয়ে পড়ে।বস্তিতে প্রবেশের সরু পথ, সেইসঙ্গে তীব্র পানি সংকটের আগুনে পুড়ে গেছে বাসা-বাড়ির সবটুকু।

এই বস্তিতে যখন আগুন লাগে, তখন শ্রমজীবী মানুষরা বেশিরভাগই কর্মস্থলে ছিলেন।দুর্ঘটনার খবর পেয়ে ছুটে এসে ঘরের মালামাল বের করতে পেরেছে খুবই কম সংখ্যক মানুষ।ততোক্ষনে বাঁশ ও কাঠের ফ্রেমে টিনের ঘরগুলো সব পুড়ে যায়।

র‍্যাব জানিয়েছে, এই বস্তিতে ২৮২টি পরিবার থাকতো।বস্তির পাশে টিনশেড হাফ বিল্ডিংগুলো কেবল অক্ষত আছে।বাকি সব পুড়ে গেছে।

প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত আর ক্ষয়ক্ষতি সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।তবে, এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস জানায়,খবর পেয়েই ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট,পরে আগুন ছড়িয়ে পড়লে নেভানোর কাজে যোগ দেয় আরও ৫টি ইউনিট।ফায়ার সার্ভিস কর্মীদের সঙ্গে স্থানীয় ও বস্তিবাসীরাও আগুন নেভাতে সহায়তা করে।পাশাপাশি ঘর থাকায় আগুন নেভাতে বেগ পেতে হয়েছে।

তবে, আগুনের সূত্রপাত নিয়ে নিশ্চিত হওয়া যায়নি।বস্তিবাসীদের কারো কারো অভিযোগ, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে আগুন দিয়েছে বস্তিরই এক বাসিন্দা।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ