Bnanews24.com
Home » বিএনপি সব ক্ষেত্রে ব্যর্থ : ওবায়দুল কাদের
টপ নিউজ রাজনীতি সব খবর

বিএনপি সব ক্ষেত্রে ব্যর্থ : ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা : বিএনপি এখন সব ক্ষেত্রে ব্যর্থ। ব্যর্থতার দায় চাপিয়ে দিতে এখন নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে। উপনির্বাচনে প্রচারণা না চালিয়ে, পোলিং এজেন্ট না দিয়ে, ভোটকেন্দ্রে না এসে ভোটের দিন হঠাৎ করে দুপুর বেলায় প্রত্যাখ্যান করা তাদের এ অপকৌশলের অংশ। তারা এখন নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। তাদের এ অপচেষ্টা সফল হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনাসভায় যুক্ত হয়েছিলেন।

এ সময় তিনি বলেন, বিএনপি এখন উভয় সংকটে আছে। একদিকে অপরাজনীতির জন্য নিন্দিত অপরদিকে দলের ভেতরে মুক্তিযুদ্ধের পক্ষ-বিপক্ষ সংকটে। ঘরোয়া সংকট মোকাবিলায় বিএনপি এখন হিমশিম খাচ্ছে।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, বিজয়ের এ মাসে সাম্প্রদায়িকতার মূলোৎপাটনের মাধ্যমে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আসুন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি।
বিএনএনিউজ/জেবি