27 C
আবহাওয়া
৬:৩০ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই


বিএনএ, ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। খিলক্ষেতের ৩০০ ফিট এলাকায় ট্রাকের ধাক্কায় মো. রাজু আহমেদ (৪১) নামে এক মোটরসাইকেল আরোহী ও গুলিস্তান জিরো পয়েন্টের সামনে ট্রাকের ধাক্কায় আকরাম হোসেন (৩০) নামে অপর একজন নিহত হয়েছেন। সোমবার (২০ নভেম্বর) দিবাগত রাতের দিকে এ দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এস আই) দীন মোহাম্মদ জানান, খবর পেয়ে ৩০০ ফিট এলাকা থেকে রাজু আহমেদের মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতের গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায়। তার বাবার নাম মো. ইসমাইল হোসেন।

তিনি আরও জানান, সোমবার রাতে মোটর সাইকেল চালিয়ে বাসার দিকে যাওয়া পথে একটি ট্রাকের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান। তিনি চাকরির পাশাপাশি ব্যবসাও করতেন বলে জানা গেছে।

আরও পড়ুন: ঢাকা-কক্সবাজারগামী নতুন ট্রেনের নাম ‘কক্সবাজার এক্সপ্রেস’

অপরদিকে, সোমবার রাত ১২টার দিকে গুলিস্তান জিরো পয়েন্টের সামনে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় আকরাম গুরুতর আহত হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, রাতে ওই এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় আকরাম মারা যায়। পরে জানতে পারি নিহত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। তার বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ