36 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » প্রথমার্ধে গোলের দেখা পেলো না সেনেগাল- নেদারল্যান্ডস

প্রথমার্ধে গোলের দেখা পেলো না সেনেগাল- নেদারল্যান্ডস


বিএনএ, স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ইউরোপের দেশ নেদারল্যান্ডস এবং আফ্রিকার পরাশক্তি সেনেগাল। সোমবার (২১ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০ টায় তারের আল থুমামা স্টেডিয়ামে মাঠে নেমেছে দু’দল। ম্যাচের প্রথমার্ধ শেষে গোলের দেখা পায়নি কোন দল। গোলশূন্য সমতা নিয়ে বিরতিতে গেছে সেনেগাল ও নেদারল্যান্ডস।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ, পাল্টা আক্রমণে খেলতে থাকে দ’দল। ম্যাচের ১৯ মিনিটে সহজ সুযোগ নষ্ট করে নেদারল্যান্ড। এরপর ম্যাচের ২৫ মিনিটে নেদারল্যান্ডসের পোস্টে জোড়ালো শট করেন সেনেগালের স্ট্রাইকার। কিন্তু তা ভিরগিল ফন ডাইকের গায়ে লেগে প্রতিহত হয়।

এরপর ম্যাচের ২৭ মিনিটে পাওয়া কর্নার থেকে ভেসে আসা বলে হেড করেন ফন ডাইক। কিন্তু তা চলে যায় গোলপোস্টে বাইর দিয়ে। এরপর দু’দলই গোলের লক্ষ্যে আক্রমণ, পাল্টা আক্রমণ চালিয়ে যায়। কিন্তু গোলের দেখা পায়নি কোন দল। শেষ পর্যন্ত গোলশূন্য থেকেই বিরতিতে যায় সেনেগাল ও নেদারল্যান্ডস।

প্রথমার্ধের খেলায় বল দখলে ডাচরা ৫৩ শতাংশ নিজেদের দখলে নিয়ে রেখেছিল। যেখানে তারা ৩টি শট গোলবারের লক্ষ্যে রাখতে পেরেছিল। তবে তার একটিও লক্ষ্যবস্তুতে নিতে পারেনি ফ্রেঙ্কি ডি ইয়ং-স্টিভেন বার্গুইনরা।

বিপরীতে সেনেগালের নিয়ন্ত্রণে বল ছিল ৪৭ ভাগ। যেখানে তারা ২টি শট নিয়ে পেরেছিল গোলপোষ্টে। যার একটি আবার ছিল লক্ষ্যে। কিন্তু সেখান থেকে সেনেগালও গোল আদায় করতে পারেনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ