ফেনীতে কৃষি সামগ্রী বিতরণ করলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় প্রান্তিক কৃষকের মধ্যে কৃষি সামগ্রী ও বীজ বিতরণ করেছেন  ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার। আলহাজ্ব সুলতান আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার মহামায়া ইউনিয়নের চাঁদগাজী বাজারে কৃষি সরঞ্জাম ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার।

আরো পড়ুন

ভারতের বিপক্ষে আজ টাইগারদের সিরিজ জয়ের সুযোগ

রাবিতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার। কৃষির মাধ্যমে বিপ্লব ঘটাতে প্রান্তিক অসহায় কৃষকের মাঝে কৃষি সরঞ্জাম ও বীজ বিতরণ করে কৃষকদের উদ্বুদ্ধ করছি। যাতে করে আগামী দিনগুলোতে কৃষির মাধ্যমে দুর্যোগ মোকাবেলা করা যায়।

কৃষি সামগ্রী বিতরণ করছেন  ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার

মহামায়া ইউনিয়নের প্রান্তিক কৃষকদের মধ্যে ৫টি শ্যালো মেশিন, ১০টি কীটনাশক স্প্রে মেশিন ও ৩৫০জন কে এক কেজি করে সরিষা বীজ প্রদান করা হয়। এসকল কৃষি সরঞ্জাম ও বীজ পেয়ে খুশি কৃষকরা।

মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনুর সভাপতিত্বে ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা কৃষি অফিসার মো. সাফকাত রিয়াদ, মাহামায়া ইউনিয়নের উপ—সহকারী কৃষি কর্মকর্তা মো. মামুন প্রমূখ।
বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি