29 C
আবহাওয়া
১০:৩২ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » নারীর মরদেহ উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

নারীর মরদেহ উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

নারীর মরদেহ উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণারর পূর্বধলায় অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব-১৪। গ্রেফতার ব্যক্তির নাম মোঃ নিজাম (৩০)। তিনি পূর্বধলা উপজেলার আগিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

সোমবার(২১ নভেম্বর) দুপুরে নেত্রকোণা জেলা প্রেসক্লাব মিলনায়তনে র‌্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান।

বিয়ে করতে রাজি না হওয়ায় কমলা খাতুন (২৬) নামের ওই নারীকে শ্বাসরোধ ও দা দিয়ে পেটে আঘাত করে হত্যা করে মরদেহ রাস্তার পাশে ফেলে রাখা হয়। নিজাম ও নিহত কমলা উভয়েই গার্মেন্টস কর্মী। কমলা নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের রাত্রা গ্রামের মাতাব উদ্দিনের মেয়ে। ব্যাপক অনুসন্ধান চালিয়ে অতি স্বল্পসময়ের ব্যবধানে এই হত্যার-রহস্য উদঘাটন এবং নাজিমকে ২০ নভেম্বর দিবাগত রাতে গাজীপুর জেলার মীরের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় ।

প্রেস ব্রিফিংয়ে তিনি আরো বলেন, আসামী নিজাম বিবাহিত এবং দুই সন্তানের জনক। একই গার্মেন্টসে কাজ করার সুবাদে তাদের মধ্যে চার মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে আসামী কমলাকে বিয়ে করার জন্য চাপ দেয়। এতে কমলা রাজি না হওয়ায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী জেলার পূর্বধলা উপজেলার বালুচরা বাজারের তালতলা মোড়ে গত শনিবার রাতে তাকে প্রথমে শ্বাসরোধ পরে ভূড়ি কেটে হত্যা করে মরদেহ ফেলে রেখে গাজীপুরে পালিয়ে যায় নিজাম।
বিএনএ, ফেরদৌস আহমাদ বাবুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ