শেষ চুম্বনে ঐন্দ্রিলাকে বিদায় জানালেন সব্যসাচী

বিনোদন ডেস্ক:  টানা ২০ দিন ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার মৃত্যুতে শোকে স্তব্ধ হয়ে গেছেন তার প্রেমিক সব্যসাচী চৌধুরী। রোববার বিকেলে শেষবারের মতো প্রেমিকাকে ছুঁয়ে দেখেন অভিনেত্রীর এই লড়াইসঙ্গী। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

আরো পড়ুন

কাতার বিশ্বকাপে ইতিহাস গড়তে যাচ্ছেন দীপিকা

শাকিরার নতুন প্রেমের গুঞ্জন

প্রতিবেদনে বলা হয়, পরনে কালো টি-শার্ট। মুখে এক গাল দাড়ি। উস্কোখুস্কো চুল। ভালোবাসার মানুষকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে গেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার প্রেমিক সব্যসাচী চৌধুরী। এই অভিনেত্রীর মৃত্যুর খবরে রোববার দুপুরে কান্নায় ভেঙে পড়েন তার স্বজনরা। এমন সময়ে ওই বেশেই দেখা যায় সব্যসাচীকে।

এক ভিডিওতে দেখা যায়, এই অভিনেত্রীর শেষকৃত্যের আগে শেষবারের মতো প্রিয় মানুষকে ছুঁয়ে দেখেন সব্যসাচী। এ সময় ঐন্দ্রিলার কপালে নিজে হাতে চন্দন পরিয়ে দেন তিনি। এরপর তার দুই পা ছুঁয়ে চুম্বনও করতে দেখা যায় সব্যসাচীকে।

এর আগে দুবার ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে সুস্থ হয়ে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। গত ১ নভেম্বর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত মঙ্গলবার থেকে তার অবস্থা আশঙ্কাজনক হতে শুরু করে। মস্তিষ্কের কিছু জায়গায় রক্ত জমাট বাঁধে তার। রোববার সকালে পর পর বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। শেষে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে এ দিন দুপুরে চিরতরে বিদায় নিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। পরে সন্ধ্যায় কলকাতার কেওড়াতলা শ্মশানে সম্পন্ন হয়েছে অভিনেত্রীর শেষকৃত্য।

বিএনএনিউজ২৪/ এমএইচ