Bnanews24.com
Home » খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না : মির্জা ফখরুল
টপ নিউজ বিএনপি রাজনীতি সব খবর

খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না : মির্জা ফখরুল

খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না : মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার সুযোগ না দিলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এই হুঁশিয়ারি দেন তিনি। এই সভার আয়োজন করে বিএনপি গঠিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি।

সে সময় মির্জা ফখরুল আরও বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। বর্তমানে তিনি অত্যন্ত অসুস্থ অবস্থায় আছেন। তাকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। অনতিবিলম্বে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সুযোগ দেয়া হোক। তা না হলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু করা হবে।

সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকে দেশের মানুষ এক শ্বাসরুদ্ধকর অবস্থায় বসবাস করছে। গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া বিনা কারণে জেলে এবং মৃত্যুপথ যাত্রী। দেশের মানুষের অধিকার নেই, গণতন্ত্র নেই, তাদের ভোটের অধিকার নেই, মানুষ আজকে বিক্ষুব্ধ। এর অবশ্যই একটা বিস্ফোরণ ঘটবে বলে মন্তব্য করেন তিনি।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

বিএনএনিউজ/আরকেসি