28 C
আবহাওয়া
৭:৩৪ পূর্বাহ্ণ - অক্টোবর ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

ময়মনসিংহে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সাদিয়া আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনা নিহতের মেয়ে নোসাইবা (৫) ও নিহতের মা নাছিমা খাতুনকে (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সিএনজি চালক ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে।

সোমবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে  ময়মনসিংহ-গফরগাঁও সড়কের বাকৃবি শেষমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাদিয়া আক্তার জেলার গফরগাঁও উপজেলার ইমামবাড়ি এলাকার তামিম মিয়ার স্ত্রী।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই)  মো. শফিক উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অন্তঃসত্ত্বার সাদিয়া আক্তার গফরগাঁও থেকে সিএনজি যোগে সিজারিয়ান অপারেশন করার জন্য ময়মনসিংহ আসছিলেন। এসময় তার মা নাছিমা খাতুন ও তার মেয়ে নোসাইবাসহ পরিবারের অন্য সদস্যরা সাথে ছিলেন।

পথিমধ্যে ময়মনসিংহ-গফরগাঁও সড়কের বাকৃবি শেষ মোড় এলাকা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহি ড্রাম ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অন্তঃসত্ত্বা সাদিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সাদিয়া আক্তার শিশু সন্তান নোসাইবা, নিহতের মা নাছিমা খাতুন, সিএনজি চালক ও আরও দু’জন পুরুষ আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে সিএনজি চালক সেখান থেকে উধাও হয়ে যায়। অপর দু’জন পুরুষ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। এদিকে সন্ধ্যার পর নানী-নাতনির অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। নানী-নাতনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনা আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/হামিমুর রহমান হামিম/ এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ