30 C
আবহাওয়া
৫:৫৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » টস জিতে ইংল্যান্ড ফিল্ডিংয়ে

টস জিতে ইংল্যান্ড ফিল্ডিংয়ে

টস জিতে ইংল্যান্ড ফিল্ডিংয়ে

বিএনএ, ক্রীড়াডেস্ক :  হার দিয়ে আসর শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যাণ্ড। দক্ষিণ আফ্রিকার শুরুটা দুর্দান্ত হলেও শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে অপ্রত্যাশিতভাবে হেরেছে তারা ।  আজ জয়ের খোঁজে মুখোমুখি হয়েছে  এই দুই দল।

ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক জশ বাটলার। এই ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশনে দলের সঙ্গে যোগ দিয়েছেন অলরাউন্ডার বেন স্টোকস। অন্যদিকে অসুস্থতার কারণে খেলছেন না প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমা।

এখন পর্যন্ত ওয়ানডেতে ৬৯ বার দেখা হয়েছে উভয় দলের। যেখানে জয়ের পাল্লা প্রায় সমানে সমান উভয়ের। পরিসংখ্যান বলে কেউ কথা বলে না ছেড়ে। ৩০ ম্যাচে জয় ইংল্যান্ডের, ৩৩ বার জিতেছে দক্ষিণ আফ্রিকা। ফলাফল আসেনি ৬ ম্যাচে।

 

ইংল্যান্ড একাদশ: জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, বেন স্টোকস, হ্যারি ব্রুকস, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড উইলি, আদিল রশিদ, গাস অ্যাটকিনসন, মার্ক উড ও রিচ টপলি।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেন্ড্রিকস, রাসি ভ্যান ডার ডুসেন, আইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন জেরার্ড কোয়েটজে, কাগিসো রাবাদা ও লুঙ্গি এনগিদি।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ