কপার চিমনির পরিচালক শহীদুল্লাহর কনিষ্টপুত্রের ইন্তেকাল

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের অন্যতম অভিজাত চেইন রেস্টুরেন্ট কপার চিমনির নির্বাহী পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহর কনিষ্ট পুত্র,চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের এবারের এইচএসসি পরীক্ষার্থী আরাফাত হাসান(১৫) রাজধানীর একটি হাসপাতালে শুক্রবার(২১ অক্টোবর)সকালে ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি….রাজিউন)।

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আরাফাত গুরুতর আহত হবার পর  দীর্ঘ আড়াইমাস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ঢাকার আনোয়ার খান হাসপাতালে শুক্রবার সকাল সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর চৌমুহনীর সেবারহাট এলাকায়।

আগ্রাবাদ কপার চিমনি রেস্টুরেন্টের চেয়ারম্যান জনাব জাকির হোসেন জানান, আনোয়ার খান হাসপাতালে দীর্ঘদিন লাইফ সাপোর্টে ছিল আরাফাত। অবশেষে শুক্রবার মারা যান। তিনি শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

শুক্রবার বিকেলে জানাজা শেষে তাকে গ্রামের বাড়িতে দাফন করা হয়।

শোক প্রকাশ 

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রকাশক জাকির হোসেন, পরিচালক  নুরুল হো‌সেন খোকা, হাদিদুর রহমান ও রবিউল হোসেন বাবু ও কেএম জহিরুল কাইয়ুম এক বিবৃতিতে কপার চিমনির নির্বাহী পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহর কনিষ্ট পুত্র,চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের এবারের এইচএসসি পরীক্ষার্থী আরাফাত হাসান(১৫) এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

বিএনএনিউজ২৪,জিএন