28 C
আবহাওয়া
১:৫০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চোরাগলি দিয়ে সরকারকে উৎখাত করার সুযোগ নেই: ওবায়দুল কাদের

চোরাগলি দিয়ে সরকারকে উৎখাত করার সুযোগ নেই: ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন ব্যতীত অন্য কোনো চোরাগলি দিয়ে সরকারকে উৎখাত করার সুযোগ নেই। শুক্রবার (২১ অক্টোবর) আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিই হচ্ছে বাংলাদেশের অস্তিত্ব, অগ্রগতি এবং সমৃদ্ধির প্রধান অন্তরায়।কাজেই এ দেশের অর্থবহ অস্তিত্ব ও সার্বভৌমত্বের অতন্দ্রপ্রহরী আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অস্তিত্ব সুদৃঢ় ভিত্তির ওপর আজ প্রতিষ্ঠিত।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতির অস্তিত্ব হাজার বছর ধরে ছিল, আছে এবং থাকবে। বরং হঠকারী রাজনীতির জন্য বিএনপির অস্তিত্ব টিকে থাকবে কি না- সেটাই আজ প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে দেশে ফিরিয়ে আনাই বিএনপির আন্দোলন- এ প্রসঙ্গে বিএনপি নেতাদের প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, তাদের পলাতক আসামিকে দেশে ফিরিয়ে আনতে বাধাটা দিচ্ছে কে? বরং আওয়ামী লীগ এবং সরকারও চায় তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে কৃত অপরাধের শাস্তি কার্যকর করা হোক।বুকে সৎসাহস থাকলে সে দেশে ফিরে আসুক, এ জন্য আন্দোলনের প্রয়োজন নেই।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ