29 C
আবহাওয়া
৬:২৩ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পরকীয়া সন্দেহে কৃষককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

পরকীয়া সন্দেহে কৃষককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

পরকীয়া সন্দেহে কৃষককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

বিএনএ, চট্টগ্রাম: রংপুরের পীরগঞ্জে পরকীয়া সন্দেহে মোস্তাফিজুর রহমান (৪৮) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা মামলার একমাত্র আসামি রোস্তম আলী সরকারকে (৫০) গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নগরীর ইপিজেড থানার ফ্রি পোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রোস্তম আলী সরকার পীরগঞ্জ থানার চতুরা ফকিরাপাড়ার মৃত গণি সরকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি জানান, নিহত মোস্তাফিজুর রহমান রংপুরের পীরগঞ্জ থানার সতরা ফকিরাপাড়ার বাসিন্দা। রুস্তম আলী সরকার নিহতের প্রতিবেশি। রুস্তম আলী সরকারের স্ত্রীর সাথে মোস্তাফিজুরের অবৈধ সম্পর্ক আছে বলে দীর্ঘদিন ধরে সন্দেহ করে আসছিল। এ নিয়ে গত ১৬ সেপ্টেম্বর সকালে স্থানীয় একটি দোকানের সামনে মোস্তাফিজুর রহমানের সাথে রুস্তম আলী সরকারের বাকবিতণ্ডা হয়। এর জেরে ১৭ সেপ্টেম্বর রাতে পরিকল্পিতভাবে সাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে মোস্তাফিজুর রহমানকে কুপিয়ে আহত করে রুস্তম আলী। পরে তাকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:

হালে পানি পায়নি ‘টোনা মাছ ধরার প্রকল্প’

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গত মঙ্গলবার পীরগঞ্জ থানার পুলিশ র‌্যাবকে জানায়, এ মামলার আসামি চট্টগ্রামে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব নগরীর ইপিজেড থানার ফ্রি পোর্ট এলাকায় অভিযান চালিয়ে আসামি রোস্তম আলী সরকারকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ