27 C
আবহাওয়া
৬:২৩ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » মনোনয়ন পেলে সাংবাদিকদের ফ্ল্যাট দেয়ার ঘোষণা আওয়ামীলীগ নেতার

মনোনয়ন পেলে সাংবাদিকদের ফ্ল্যাট দেয়ার ঘোষণা আওয়ামীলীগ নেতার


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জালাল উদ্দিন মাষ্টার নৌকা প্রতিক পেলে সাংবাদিকদের একটি করে ফ্ল্যাট দেয়ার ঘোষণা দিয়েছেন। এমন বক্তব্য ফেসবুকে ছড়িয়ে পড়ার পর চলছে নানা আলোচনা-সমালোচনা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে নান্দাইল প্রেসক্লাব চত্বরে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার ও প্রচারণা নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন।

ওই ভিডিওতে জালাল উদ্দিন মাস্টার বলেন, আমি ৩০ বছর যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের মাঝে একটি ফ্ল্যাট বরাদ্দ দেওয়া হবে। যাতে করে নান্দাইলের সকল সাংবাদিকরা একই কলোনিতে বসবাস করতে পারে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও প্রচারণা করে।

মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আমি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের মাঝে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি। নিজ অর্থায়নে রাস্তা নির্মাণ, ঘর নির্মাণ, গরিবদের মাঝে অর্থ বিতরণ করে আসছি। এমপি হই আর না হই নান্দাইলের জনগণের মাঝে থেকে আওয়ামীলীগের পক্ষে কাজ করে যাব।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল ওয়াদুদ ভূঁইয়া, মাওলানা আবু রায়হান আবদী, নান্দাইল বঙ্গবন্ধু নৌকার সমর্থক গোষ্টির সাধারণ সম্পাদক রাজ কাঞ্চন রেজা, উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বিএসসি আব্দুল হালিম, বীরমুক্তিযোদ্ধা এমজে সাদেকসহ প্রমুখ।

এবিষয়ে জালাল উদ্দিন মাস্টার বলেন, উপজেলায় যারা প্রকৃত সাংবাদিক আছে। তাদের ফ্ল্যাট করে দেয়ার ঘোষণা দিয়েছি। জালাল উদ্দিন ট্রাস্টের অর্থায়ন এই ফ্ল্যাট করে দেয়া হবে।

জালাল উদ্দিন মাস্টার গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ