29 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, মূলহোতাসহ আটক ২

ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, মূলহোতাসহ আটক ২

ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, মূলহোতাসহ আটক ২

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম জেলার হাটহাজারী এলাকায় নির্মাণ সামগ্রী বহনকারী ট্রাক আটকিয়ে চাঁদাবাজি চক্রের মুল হোতা ও  পলাতক আসামী তারেকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) তাদের আটক করা হয়।

আটককৃত মোঃ তারেক (২০) হাটহাজারীর দেওয়ান নগরের আহাদ মিয়া এবং  মোঃ সাকিব অলীপুরের  আলী আহম্মদের ছেলে। ,

র‌্যাব জানায়,  ভুক্তভোগী ফজিলিতুন নাহার রিপা তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ করছেন। এলাকার চিহিৃত চাঁদাবাজ মোঃ তারেক ও তার সহযোগীরা ভুক্তভোগীর নিকট ঘর নির্মাণের অনুমতি বাবদ ১০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে বসত বাড়ীতে বালি ভরাট করতে দিবে না মর্মে হুমকি দেয়।  ভুক্তভোগী বাধ্য হয়ে চাঁদাবাজ চক্রকে ১০ হাজার টাকা প্রদান করেন এবং তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ শুরু করেন। গত ১৩ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে ১০ টায়  ফজিলিতুন নাহার রিপার বসত বাড়ীতে বালি ভরাট করার জন্য ২টি ট্রাক বালি নিয়ে গেলে উক্ত চাঁদাবাজ চক্র বালি আনলোড করতে বাধা দেয় এবং ভুক্তভোগী ফজিলিতুন নাহার রিপা’র নিকট আরো ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে।

পরবর্তীতে ভুক্তভোগী ফজিলিতুন নাহার রিপা র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন।অভিযোগের প্রেক্ষিতে ্ওইদিনই রাত ১১২০ ঘটিকায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত আসামী  মোঃ শামসু (২৪) ও মোঃ মাসুদ (২৫)কে আটক করে। এরপর গত ২০ সেপ্টেম্বর  মূল হোতা  মোঃ তারেক (২০), ও সাকিবকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের  পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ