Bnanews24.com
Home » অসৎ হয়ে মরতে চাই না : জাবি উপাচার্য
জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় (জাবি) শিক্ষা সব খবর

অসৎ হয়ে মরতে চাই না : জাবি উপাচার্য

অসৎ হয়ে মরতে চাই না : জাবি উপাচার্য

বিএনএ, জাবিঃ ‘আমি অসৎ হয়ে মরতে চাই না। আমি অসৎ হওয়ার আগে আল্লাহ যেন আমার মৃত্যু দেয়’ বলে মন্তব্য করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক নুরুল আলম।

বুধবার (২১ সেপ্টেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) উপদেষ্টা দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, ‘আমি বিশ্ববিদ্যালয় থেকে যে বেতন দেয়া হয় তা আমার পরিবারের জন্য যথেষ্ট। তাই আমি অতীতে কখনও অসৎ হয়নি, ভবিষ্যতেও হবো না। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি কর্মজীবনে সৎ থাকার।’

এছাড়াও আগামী নভেম্বর নতুন দু’টি হলের উদ্বোধন ও ২০২৩ সালের ফেব্রুয়ারিতে ষষ্ঠ সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন হবে বলে উপাচার্য নিশ্চিত করেছেন।

জাবিসাসের সাধারণ সম্পাদক আলকামা আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মোহাম্মদ মনজুরুল হক, জাবিসাসের সাবেক উপদেষ্টা অধ্যাপক শেখ তৌহিদুল ইসলাম, জাবিসাসের বর্তমান উপদেষ্টা অধ্যাপক ড. ফরিদ আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যাক্ট ১৯৭৩-এর ১১(১) ধারা অনুযায়ী রাষ্ট্রপতির আদেশক্রমে অধ্যাপক ড. মো. নূরুল আলমকে উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়।

বিএনএ/সানভীর, এমএফ