Bnanews24.com
Home » নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর: মির্জা ফখরুল
টপ নিউজ বিএনপি রাজনীতি সব খবর

নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর: মির্জা ফখরুল

প্রধানমন্ত্রীর বক্তব্যে হাস্যকর

বিএনএ ডেস্ক: আওয়ামী লীগই সুষ্ঠু নির্বাচন করে। বিবিসিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া সাক্ষাৎকারের প্রতিক্রিয়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের আমলে যে নির্বাচন হয় সেই নির্বাচন নাকী সবচেয়ে ‍সুন্দর সুষ্ঠু হয় এটা হাস্যকর।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে খিলগাঁওয়ে এক সমাবেশে বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন। তিনি বলেন, দেশের মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। এই সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে, তারা আজকে আমাদের সমস্ত অর্জনগুলোকে ধবংস করে দিয়েছে।

মির্জা ফখরুল বলেন, আজকে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি করছে, আজকে লক্ষ লক্ষ টাকা পাচার করছে, বিদেশে ঘরবাড়ি তৈরি করছে। আর আমাদের মানুষের তারা হত্যা করছে। সরকারের পদত্যাগের দাবি পুনর্ব্যক্ত করে তিনি বলেন, পদত্যাগ করে একটি নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। সংসদ বিলুপ্ত করতে হবে এবং নতুন তত্ত্বাবধায়ক সরকার ও নতুন নির্বাচন কমিশনের অধীনে সকলের গ্রহণযোগ্য একটা নির্বাচন করতে হবে। নতুন পার্লামেন্ট হওয়ার পর সরকার গঠন হবে।

ঢাকা হানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে সমাবেশে চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম আবুল খায়ের ভুঁইয়া, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, কামরুজ্জামান রতন, মীর সরফত আলী সপু, শিরিন সুলতানা, মহানগর দক্ষিণের রফিকুল আলম মজনু, ইশরাক হোসেন, হাবিবুর রশিদ হাবিব, মোশাররফ হোসেন খোকন, লিটন মাহমুদ, যুবদলের সুলতান সালাহউদ্দিন টুকু, মোনায়েম মুন্না, মুক্তিযোদ্ধা দলের সাদেক আহমেদ খান, স্বেচ্ছাসেবক দলের এসকে জিলানী, রাজীব আহসান, শ্রমিক দলের মোস্তাফিজুল করীম মজুমদারসহ মহানগরের নেতারা বক্তব্য রাখেন।

বিএনএ/এ আর