28 C
আবহাওয়া
১:১৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রামপুরায় সড়কে অবস্থান নিয়েছেন নিহত সুমনের পরিবার

রামপুরায় সড়কে অবস্থান নিয়েছেন নিহত সুমনের পরিবার

রামপুরায় সড়কে অবস্থান নিয়েছেন নিহত সুমনের পরিবার

বিএনএ, ডেস্ক : রাজধানীর হাতিরঝিল থানার পুলিশ হেফাজতে চুরির মামলায় গ্রেফতার আসামি সুমন ওরফে রুম্মন শেখের মৃত্যুর ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে রামপুরায় সড়কে অবস্থান নিয়েছেন নিহতের পরিবারের সদস্যসহ স্থানীয়রা।
রোববার (২১ আগস্ট) রাতে রামপুরার পলাশ বাগে সড়কে অবস্থান নেন তারা।
নিহত রুম্মন শেখের স্ত্রী জান্নাত আক্তার বলেন, আমরা সুষ্ঠু বিচারের দাবিতে রামপুরায় রুম্মন যে অফিসে কাজ করতো, সেই অফিসের সামনে অবস্থান নিয়েছি।]
এ বিষয়ে রামপুরা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) চম্পক চক্রবর্তী জানান, এমন একটি অবস্থান কর্মসূচির খবর শুনেছি।আমাদের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা সেখানে গিয়েছেন। রামপুরা প্রধান সড়কে যানবাহনের যানজট রয়েছে।
গত শুক্রবার (১৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে হাতিরঝিল থানা হাজতে রুম্মন শেখ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। পুলিশের দাবি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।
হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, ৫৩ লাখ টাকা চুরির একটি মামলার আসামি ছিলেন রুম্মনের নামে। তাকে শুক্রবার বিকেলে ওই মামলায় গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়। পরে তিনি হাজতে নিজের পরিহিত ট্রাউজার দিয়ে আত্মহত্যা করেন।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ